Site icon মুক্তির কণ্ঠ । Muktir Kantho

আদর্শ সমাজ গঠনে আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা শীর্ষক- আলোচনা সভা। মুক্তির কণ্ঠ

 

মুক্তির কণ্ঠ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়ন ও এর চর্তুপার্শ্বীয় ভাটি অঞ্চলের নৌ-পথ সংরক্ষণ ও আদর্শ সমাজ গঠনে আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে আদর্শ গ্রাম চিন্তা কেন্দ্রের উদ্যোগে উপজেলার অরুয়াইল ইউনিয়নের দুবাজাইল বাজারে অবস্থিত আদর্শ গ্রাম চিন্তা কেন্দ্রে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আদর্শ গ্রাম চিন্তা কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি মো.জালাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অরুয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন ভুইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাজাইল নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আব্দুস সালাম, বাংলাদেশ সেনাবাহিনীর (অব) কর্পোরাল মো. নজরুল ইসলাম, কৃষিবিদ মো. মুছা মিয়া, সাংবাদিক এম মনসুর আলীসহ এলাকার বিশিষ্ট ব্যাক্তিনর্গ, জনপ্রতিনিধি, বিভিন্ন দলের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের আয়োজক ও গ্রাম চিন্তা কেন্দ্রের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জালাল উদ্দিন আহমেদ বলেন, আমরা যদি ঐক্যবদ্ধ হই, পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করি তাহলেই চুরি ডাকাতি বন্ধ করা সম্ভব। আমাদের এই দুবাজাইল গ্রামসহ পার্শ্ববর্তী গ্রামগুলো থেকে চুরি,ডাকাতি, মাদক বন্ধ করে আদর্শ গ্রাম প্রতিষ্টা করা সম্ভব। আসুন আমরা ঐক্যবদ্ধ হই, পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করি। আদর্শ গ্রাম গঠন করি।’

দুবাজাইল নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আব্দুস সালাম বলেন, নদী পাহারা দেয়ার জন্য আমাদের কোন স্পিডবোট নাই। নৌকা দিয়ে নদী পাহারা দেই। উর্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এলাকাবাসী যদি আমাদেরকে তথ্য দিয়ে সহযোগিতা করেন তাহলে আমরা যেভাবেই হোক নদীর পাড়বর্তী গ্রামগুলোকে মাদক মুক্ত, নদীকে ডাকাত মুক্ত করবো ইনশাআল্লাহ।

Exit mobile version