Site icon মুক্তির কণ্ঠ । Muktir Kantho

কবরস্থানের বটগাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার। মুক্তির কণ্ঠ

 

মুক্তির কণ্ঠ ডেস্কঃ 

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল সদরে কবরস্থানের বটগাছ থেকে মো. সোরহাব মিয়া (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন সরাইল থানা পুলিশ। নিহত সোরহাব মিয়া নবীনগর উপজেলার রসুল্লাবাদ ইউনিয়নের কালগড়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

আজ সোমবার (২১ ফেব্রুয়ারী) বেলা সাড়ে এগারটায় উপজেলার সদর ইউনিয়নের পাঠানপাড়া এলাকার সরাইল- নাসিরনগর আঞ্চলিক সড়কের পাশের কবরস্থানের বটগাছ থেকে ঐ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল থেকেই পাঠানপাড়া কবরস্থানের বটগাছে এক যুবকের ঝুলন্ত লাশ দেখতে পায় পথচারীরা। এ সময় স্থানীয় লোকজন ঘটনাস্থলে লাশ দেখতে ভীড় জমাতে থাকে। দীর্ঘক্ষণ লাশটি বটগাছে ঝুলন্ত থাকা অবস্থায় খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে লাশের পাশে একটি ব্যাগ দেখতে পায়। ব্যাগটি খুলে তার ভিতর একটি জন্মনিবন্ধন পায়। এর সূত্রধরেই পুলিশ লাশটির পরিচয় নিশ্চিত করেন।

নিহতের মা তাসলিমা বেগম জানান, আমার ছেলে বেকারিতে কাজ করে। গত একবছর যাবত তার মাথায় কিছু সমস্যা দেখা দিয়েছে। সে ঠিকা দেওয়ার কথা বলে এর আগেও দুইবার বাড়িথেকে বের হয়ে বাড়িতে ফিরে আসছে। কিন্তু এবার আর ফেরত যাইনি।

এব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটির পাশে ব্যাগ তালাশ করে জন্ম নিবন্ধন পাওয়া যায়। এর সূত্র ধরে নবীনগরে খবর দিলে তার মা এবং প্রতিবেশী এসে মরদেহটি সনাক্ত করে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলাসদরে প্রেরণ করা হয়েছে। নিহতের মা বলেন তার ছেলে মানষিক সমস্যায় ভুগছিলেন।

Exit mobile version