Site icon মুক্তির কণ্ঠ । Muktir Kantho

ব্রাহ্মণবাড়িয়া রিপন কার ওয়াশিং সেন্টারে নগদ টাকা সহ মালামাল চুরি। মুক্তির কণ্ঠ

 

এহসানুল হক রিপন, মুক্তির কণ্ঠ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা বুধল ইউনিয়ন চান্দিয়ারা কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে রিপন কার ওয়াশিং সেন্টারে শনিবার রাতে চুরি হয়েছে। ভুক্তভোগী দোকান মালিক ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা রুজু করেন।
মামলার অভিযোগে সূত্রে জানা যায় একই গ্রামের একই ঘরের দুজন সদস্য চুরি সংঘটিত করে। মামলাতে তাদের নাম রহমত আলী ৫০ পিতা মুত্য সামসু মিয়া, সাহিন মিয়া ৩০ পিতা রহমত আলী গ্রাম চান্দিয়ারা থানা, জেলা, ব্রাহ্মণবাড়িয়া দুই জনকে আসামী করে মামলা করা হয়েছে। দোকানের সীদ কেটে নগদ ৪৫৩০ টাকা ও ৬ লক্ষ ৫৭০০০ হাজার টাকা আনুমানিক মুল্যের মালমাল মেশিনয়ারি চুরিকরে নিয়ে যায়। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী, সাংবাদিক এহসানুল হক রিপন বলেন, শনিবার ৪ জুন রাত্র অনুমানিক ১১টার দিকে আমি আমার দোকান বন্ধ করে বাসায় চলে যায় আমি রাতের আধারে কোন এক সময় আমার দোকান চুরি হয়।
সকালে আমাকে পাশের দোকানদার ফোন দিয়ে জানাই আমার দোকানে চুরি হয়েছে। আমার দোকানে নগদ অর্থ ও অনেক দামি মেশিন রাতের বেলায় আমার দোকানের পিছন দিয়ে সীদ কেটে নিয়ে যায় এ ব্যাপারে আমি থানায় লিখিত অভিযোগ করেছি।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা অফিসার ইনচার্জ এমরানুল ইসলাম বলেন, লিখিত ভাবে অভিযোগ পেয়েছি। খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে চুরি হওয়া মালামাল উদ্ধার করার জন্য চেষ্টা চলছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

Exit mobile version